নাটোরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০২:০৯ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০২৩

নাটোরের লালপুরে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওসমান গনিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার (৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার কদিমচিলান ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ওসমান গনি উপজেলার একই গ্রামের বাসিন্দা ও সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হত্যা মামলার প্রধান আসামি।

আরও পড়ুন: বগুড়ায় শিক্ষককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওসমান গনির সঙ্গে একই এলাকার সাবেক ইউপি সদস্য রেজাউলের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এ বিরোধের জেরে চলতি বছরের জানুয়ারিতে ওসমান গনির বাড়িতে এসে তার বাবা এবং ভাইসহ কয়েকজনকে কুপিয়ে আহত করে প্রতিপক্ষরা। এর কিছুদিন পর ১০ নম্বর কদিমচিলান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাককে হত্যা করে দুর্বৃত্তরা। সেই মামলায় প্রধান আসামি ছিলেন ওসমান গনি। পূর্ব বিরোধের জেরে ওসমান গনিকে হত্যা করা হতে পারে বলে পুলিশ ধারণা করছে।

এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জল হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে। তবে এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

রেজাউল করিম রেজা/জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।