সিগারেট না দেওয়ায় জুনিয়রের হাতে সিনিয়র খুন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক সুনামগঞ্জ
প্রকাশিত: ০২:৫৪ পিএম, ০২ সেপ্টেম্বর ২০২৩
ফাইল ছবি

সুনামগঞ্জের ছাতকে সিগারেট নিয়ে দ্বন্দ্বে জুনিয়রের ছুরিকাঘাতে মোজাম্মেল হোসেন মাসুম (৪৩) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শুক্রবার (১ সেপ্টেম্বর) দিনগত রাত ৩টার দিকে ছাতক সিমেন্ট ফ্যাক্টরি এলাকায় এ ঘটনা ঘটেছে।

মোজাম্মেল হোসেন মাসুম (৪৩) পৌরসভার পূর্ব নোয়ারাই গ্রামের সাবেক ইউপি সদস্য ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মফিজুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গভীর রাতে ছাতক সিমেন্ট ফ্যাক্টরি এলাকায় মোজাম্মেল হোসেন মাসুমের কাছে সিগারেট চান হোসাইন কবির (২৭)। মাছুম সিগারেট না দিয়ে চড় দিয়ে কবিরকে বলেন জুনিয়র সিনিয়রের কাছে সিগারেট চায় এটা কতো বড় বেয়াদবি। এ ঘটনায় দুজনের মধ্যে বাগবিতণ্ডার এক পর্যায়ে মাছুমকে ছুরিকাঘাত করে পালিয়ে যান কবির।

আরও পড়ুন: বন্ধুদের সহায়তায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, আটক ৫

পরে স্থানীয় লোকজন ও পুলিশের সহায়তায় লাফার্জ কারখানা এলাকা থেকে হোসাইন কবিরকে আটক করে পুলিশ।এদিকে, গুরুতর আহত অবস্থায় মাসুমকে ভোরে ছাতক হাসপাতালে নিয়ে গেলে সেখানের চিকিৎসক তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে রেফার করেন। সেখানে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ছাতক থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আরিফুল আলম জানান, মরদেহ সুনামগঞ্জ মর্গে রয়েছে। ঘটনায় জড়িত আসামিকে আটক করা হয়েছে।

লিপসন আহমেদ/জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।