মসজিদ থেকে বের হতেই ছুরিকাঘাতে খুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৭:৫৪ পিএম, ০১ সেপ্টেম্বর ২০২৩

ঝিনাইদহের শৈলকুপায় আবু সাঈদ বিশ্বাস (৫০) নামের এক ব্যক্তিকে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যা করেছে প্রতিপক্ষরা। শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার নিত্যানন্দনপুর ইউনিয়নের গোলকনগর গ্রামের মসজিদ থেকে বের হওয়ার পর প্রতিপক্ষের কয়েকজন ধারালো ছুরি নিয়ে আচমকা তার ওপর হামলে পড়েন। এ সময় হামলাকারীদের ছুরির আঘাতে ঘটনাস্থলে তিনি মারা যান।

নিহত আবু সাঈদ গোলকনগর গ্রামের ওমর আলীর ছেলে বলে পুলিশ জানিয়েছে। এ খবর ছড়িয়ে পড়লে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। এতে অন্তত ১০ জন আহত হন। এ সময় তারা কমপক্ষে ৫টি বাড়ি ভাঙচুর করেন। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে।

এলাকাবাসী জানান, দীর্ঘদিন ধরে ১২নং নিত্যানন্দনপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মফিজ উদ্দিন বিশ্বাস ও সাবেক চেয়ারম্যান প্রার্থী ফারুক বিশ্বাসের মধ্যে বিরোধ চলে আসছিল। তিনদিন আগে চেয়ারম্যান মফিজ উদ্দিনের গোলকনগর গ্রামের এক সমর্থক মাঠে মাছ ধরার জাল পাতেন। কে বা কারা তার জাল কেটে দেন। এ ঘটনাকে কেন্দ্র করে গ্রামে উত্তেজনা চলছিল।

শুক্রবার জুমার নামাজ শেষে মসজিদের হিসাব নিকাশের কাজ শেষ করে বাড়ি ফিরছিলেন আবু সাঈদ। এ সময় প্রতিপক্ষ গোলকনগর গ্রামের মাহাতাব বিশ্বাসের ছেলে শাহীন বিশ্বাসসহ তিন ব্যক্তি আবু সাঈদকে ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই তার মৃতু হয়।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, তুচ্ছ ঘটনা নিয়ে গোলকনগর গ্রামে সাঈদ বিশ্বাস নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় শাহীন বিশ্বাস, বকু কাজী ও জোয়াদ আলী নামের তিন ব্যক্তিকে আটক করা হয়েছে।

আব্দুল্লাহ আল মাসুদ/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।