সাঈদীর ভিডিও শেয়ার করায় যুবলীগ নেতার নামে থানায় অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ০৭:০০ পিএম, ০১ সেপ্টেম্বর ২০২৩

মানিকগঞ্জের সিংগাইরে মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত দেলাওয়ার হোসাইন সাঈদীর ভিডিও ফেসবুকে শেয়ার করায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন আরেক যুবলীগ নেতা।

অভিযুক্ত জাকির হোসেন উপজেলার জয়মন্টপ ইউনিয়ন যুবলীগের সভাপতি। বৃহস্পতিবার (২৮ আগস্ট) সিংগাইর থানায় তার বিরুদ্ধে অভিযোগ করেন ওই ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মঞ্জুরুল করিম।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ৮ আগস্ট যুবলীগ নেতা জাকির হোসেন তার ফেসবুক আইডিতে দেলাওয়ার হোসাইন সাঈদীর একটি ভিডিও শেয়ার করেন।
ভিডিওটির কমেন্টে সাবেক যুবলীগ নেতা মঞ্জুরুল করিমসহ একাধিক নেতাকর্মীরা প্রতিবাদ করেন। পরে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতিবাদে জাকির হোসেন তার পোস্টটি ডিলিট করে দেন।

অভিযুক্ত জাকির হোসেন বলেন, ‘আমি জন্মগতভাবে আওয়ামী লীগ করি। আমি সাঈদীর ভিডিও শেয়ার করিনি। সাবেক যুবলীগ নেতা মঞ্জুরুল করিম আমাকে ফাঁসানোর জন্য তিনি আমার মোবাইল দিয়ে ফেসবুকে ভিডিওটি শেয়ার করেন। তবে বিষয়টি সমাধান হয়ে যাবে।’

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বি.এম খোরশেদ/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।