বান্দরবান

পাহাড়ি বন্যায় ভেসে যাওয়া কিশোরীর মরদেহ উদ্ধার, মা নিখোঁজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বান্দরবান
প্রকাশিত: ০৯:১৯ এএম, ০১ সেপ্টেম্বর ২০২৩

বান্দরবানের রোয়াংছড়িতে পাহাড়ি বন্যায় ভেসে যাওয়া মানু খেয়াং (১৫) নামের এক কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়েছে। একই ঘটনায় তার মা মা মাহ্লা খেয়াং (৪৮) এখনো নিখোঁজ রয়েছেন।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) বিকেলে উপজেলার নোয়াপতং ইউপির তৈচ্ছা খাল পারাপার হতে গিয়ে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, মাহ্লা খেয়াং ও তার মেয়ে মানু খেয়াং জুমের কাজ শেষে বিকেলে বাড়ি ফেরার পথে তৈচ্ছাখাল পারাপারের সময় পাহাড়ি ঢলে ভেসে যায়। এ খবর শুনে স্থানীয়রা অনেক খোঁজাখুঁজির পর মেয়ে মানু খেয়াংয়ের মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়। সর্বশেষ তথ্য পাওয়া পর্যন্ত তার মা মাহ্লা খেয়াং নিখোঁজ ছিলেন।

আরও পড়ুন: পাহাড়ি ঢল ও বন্যায় কক্সবাজারে ৬২২ কোটি টাকার ক্ষতি

এ বিষয়ে নোয়াপতং ইউপি চেয়ারম্যান চনুমং মার্মা বলেন, তৈচ্ছা খালের হরকা বানের স্রোতে ভেসে যাওয়া মা-মেয়ের মধ্যে মেয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। মা এখনো নিখোঁজ রয়েছেন।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান জানান, ঢলে মা-মেয়ে ভেসে যাওয়া একজনের মরদেহ উদ্ধারের খবর শুনেছি। ঘটনাস্থল রোয়াংছড়ির অতি দুর্গম এলাকা হওয়ায় রাতে যাওয়া সম্ভব নয়। সকালে খোঁজখবর নেওয়া হবে।

নয়ন চক্রবর্তী/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।