বিদ্যালয়ের দোলনায় খেলতে গিয়ে শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০৮:৫১ পিএম, ৩০ আগস্ট ২০২৩

লালমনিরহাটের আদিতমারীতে বিদ্যালয়ের দোলনায় খেলতে গিয়ে শাহাদৎ হোসেন (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (৩০ আগস্ট) দুপুরে উপজেলার কিসামত চন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ দুর্ঘটনা ঘটে।

শাহাদৎ হোসেন ওই এলাকার মিজানুর রহমানের ছেলে। সে ওই বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র।

পুলিশ ও বিদ্যালয় সূত্র জানায়, দুপুরে বিদ্যালয়ের লোহার দোলনায় খেলতে গিয়ে আঘাত পায় দ্বিতীয় শ্রেণির ছাত্র শাহাদৎ। তাকে গুরুতর আহত অবস্থায় আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লালমনিরহাটের আদিতমারীতে বিদ্যালয়ের দোলনায় খেলতে গিয়ে শাহাদৎ হোসেন (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে

আরও পড়ুন: খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে শিশুর মৃত্যু

এতে অভিভাবকরা স্কুলে গিয়ে বিক্ষোভ শুরু করে। পরে আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিআর সারোয়ার ও আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক ঘটনাস্থলে গিয়ে অভিভাবকদের সঙ্গে কথা বলে পরিস্থিতি শান্ত করেন।

লালমনিরহাটের আদিতমারীতে বিদ্যালয়ের দোলনায় খেলতে গিয়ে শাহাদৎ হোসেন (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে

এ বিষয়ে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, শিশুর পরিবারসহ সবার সঙ্গে কথা বলছি। বর্তমান পরিস্থিতি শান্ত রয়েছে।

আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিআর সারোয়ার বলেন, ঘটনাস্থলে গিয়ে অভিভাবকদের সঙ্গে কথা বলেছি। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

রবিউল হাসান/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।