বিয়ের ৪ দিনের মাথায় ‘শারীরিক অক্ষম’ স্বামীকে বালিশচাপায় হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৩:১৪ পিএম, ২৯ আগস্ট ২০২৩

রাজশাহীর বাগমারায় বিয়ের চারদিনের মাথায় স্বামীকে বালিশচাপায় হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় ওই নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৮ আগস্ট) দিনগত রাতে উপজেলার বাসুপাড়া ইউনিয়নের সাইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আবদুর রাজ্জাক (৩১)। তিনি উপজেলার বাসুপাড়া ইউনিয়নের সাইপাড়া গ্রামে রফিকুল ইসলামের ছেলে।

অভিযুক্ত নারীর নাম শাপলা খাতুন (১৮)। তিনি মোহনপুর উপজেলার ধুরইল গ্রামের মো. শুকুরদীর মেয়ে।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, রাজ্জাক পেশায় একজন নির্মাণশ্রমিক ছিলেন। এর আগেও তার বিয়ে হয়েছিল। আগের স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ায় শুক্রবার (২৫ আগস্ট) পার্শ্ববর্তী মোহনপুর উপজেলার শাপলার সঙ্গে তার বিয়ে হয়। শাপলারও এটি দ্বিতীয় বিয়ে ছিল।

সোমবার দিনগত রাতে স্বামীকে বালিশচাপায় হত্যার পর ঘরেই ছিলেন শাপলা খাতুন। সকালে পরিবারের সদস্যরা হত্যাকাণ্ডের বিষয়টি বুঝতে পারলে পুলিশে খবর দেন। এরপর পুলিশ গিয়ে শাপলাকে আটক করে। সকালে রাজ্জাকের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। দুপুরে আটক শাপলাকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ওসি আমিনুল ইসলাম বলেন, শাপলা খাতুন একেকবার একেক কথা বলছেন। তিনি কখনো বলছেন, তারা স্বামী-স্ত্রী একে অপরের সঙ্গে বালিশচাপা খেলা খেলতেন। এতে দুর্ঘটনাবশত রাজ্জাকের মৃত্যু হয়েছে। আবার কখনো বলছেন, তার স্বামী শারীরিকভাবে অক্ষম ছিলেন। এ কারণে রেগে গিয়ে তাকে বালিশচাপা দিয়েছিলেন।

ওসি আরও বলেন, ধারণা করা হচ্ছে, শারীরিক অক্ষমতার কারণেই শাপলা তার স্বামীকে খুন করেছেন। কারণ, একই কারণে আগের স্ত্রীর সঙ্গে রাজ্জাকের ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল।

সাখাওয়াত হোসেন/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।