গাছের সঙ্গে পা ঝুলিয়ে যুবককে নির্যাতন, ইউপি সদস্য গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ১০:৩৩ এএম, ২৭ আগস্ট ২০২৩

কুমিল্লার বরুড়ায় চুরির অভিযোগে আবদুল হান্নান (৩২) নামে এক যুবককে গাছের সঙ্গে পা ঝুলিয়ে নির্যাতনের অভিযোগ উঠেছে জহিরুল ইসলাম নামের এক ইউপি সদস্যের বিরুদ্ধে। এ ঘটনার ৫৯ মিনিটের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। খবর পেয়ে অভিযুক্ত ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৬ আগস্ট) সকালে উপজেলার ভাউকসার ইউনিয়নের নরুল ইসলাম মার্কেটের সামনে নির্যাতনের এ ঘটনা ঘটে। নির্যাতনে শিকার আবদুল হান্নান একই ইউনিয়নের চৌত্তা পুকুরিয়া গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে। তিনি বাদী হয়ে রাতেই থানায় একটি মামলা করেন।

স্থানীয়রা জানান, শুক্রবার দিনগত রাতে আব্দুল হান্নান চৌত্তা পুকুরিয়া গ্রামের নুরুল ইসলামের (৪০) বাড়িতে অটোরিকশার ব্যাটারি চুরি করতে গেলে স্থানীয়রা তাকে হাতেনাতে আটক করেন। সকালে বিষয়টি স্থানীয় ইউপি সদস্য জহিরুল ইসলামকে খবর দেওয়া হলে তিনি সকাল ১০টার দিকে ঘটনাস্থলে পৌঁছে তাকে মারধর করেন। এক পর্যায়ে তাকে নরুল ইসলাম মার্কেটের সামনে নিয়ে গাছের সঙ্গে পা ঝুলিয়ে একটি লাঠি দিয়ে ব্যাপক মারধর করা হয়। পরবর্তীতে স্থানীয়দের চাপে তাকে মুক্ত করে দিলে আবদুল হান্নান দ্রুত পালিয়ে যান।

এ বিষয়ে জানতে ভাউকসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহম্মেদ জামাল মাসুদের মোবাইল নম্বরে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি। এমনকি খুদে বার্তা পাঠালেও কোনো সাড়া পাওয়া যায়নি।

তবে বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ হোসেন জাগো নিউজকে বলেন, ঘটনাটি আমাদের নজরে আসার পর এলাকায় অভিযান চালিয়ে ইউপি সদস্য জহিরুল ইসলামকে আটক করা হয়েছে। এ ঘটনায় রাতেই থানায় মামলা করেছে।

জাহিদ পাটোয়ারী/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।