মুন্সিগঞ্জে ৩ ড্রেজার জব্দ, যুবলীগ নেতার জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৯:৩১ এএম, ২৭ আগস্ট ২০২৩

মুন্সিগঞ্জের শ্রীনগরে তিনটি ড্রেজার জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার (২৬ আগস্ট) দুপুরে উপজেলার কুকুটিয়া ও পাটাভোগ ইউনিয়নে অভিযান চালিয়ে মাটিকাটার এসব ড্রেজার জব্দ করা হয়।

কুকুটিয়া এলাকায় অভিযান চালিয়ে চালক ড্রেজার মালিক আমিন উদ্দিন ও তার কর্মচারীকে দেড় লাখ টাকা জরিমানা করা হয়। আমিন উদ্দিন উপজেলা যুবলীগের তথ্য বিষয়ক সম্পাদক।

আরও পড়ুন: ঢাকায় ফসলি জমি ভরাট, তিন ড্রেজার জব্দ

শ্রীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ হোসেন পাটোয়ারী জানান, কুকুটিয়া ইউনিয়নের বিবন্দি এলাকায় কৃষিজমি থেকে মাটি উত্তোলন করার সময় ড্রেজার জব্দ করে পাইপ নষ্ট করে দেওয়া হয়। এসময় ড্রেজার মালিক ও তার এক কর্মচারীকে দেড় লাখ টাকা জরিমানা করা হয়।

এর আগে কুকুটিয়া আশ্রয়ণ প্রকল্পের ঘরের সামনে বালু ফেলে ড্রেজারের মাধ্যমে অন্যত্র নেওয়ার সময় একটি ড্রেজার বিনষ্ট করা হয়। একই অভিযানে পাটাভোগ ইউনিয়নের মাশুরগাও এলাকায় অপর আরেকটি ড্রেজার উচ্ছেদ করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

আরাফাত রায়হান সাকিব/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।