জুয়ার আসরে পুলিশের অভিযান, পানিতে ঝাঁপ দিয়ে শিক্ষকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৬:৫৬ পিএম, ২৫ আগস্ট ২০২৩

জামালপুরের মেলান্দহের রৌমারি বিলে জুয়ার আসরে পুলিশের অভিযানের খবর শুনে মমিনুল ইসলাম রিপন (৪৮) নামের এক শিক্ষক পানিতে ঝাঁপ দিয়ে মারা গেছেন বলে খবর পাওয়া গেছে।

শুক্রবার (২৫ আগস্ট) সকালে সদর উপজেলার মেস্টা ইউনিয়নের হাজিপুরের চান্দেরহাওড়া গগনপুর এলাকার ঝিনাই নদী থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

শিক্ষক রিপন ওই এলাকার আব্দুল মান্নানের ছেলে। তিনি হাজীপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ছিলেন। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

পারিবারিক সূত্র জানায়, প্রতিদিনের মতো বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাতে শিক্ষক মমিনুল ইসলাম রিপন বাড়ি থেকে বাইরে বের হন। রাত ১টা পর্যন্ত তিনি বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন খুঁজতে থাকেন। আজ সকালে চান্দেরহাওড়া গগনপুর এলাকায় ঝিনাই নদীতে একটি মরদেহ ভেসে ওঠে। খবর পেয়ে পরিবারের লোকজন মরদেহটি শনাক্ত করেন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

নাম প্রকাশে অনিচ্ছুক রিপনের এক আত্মীয় জাগো নিউজকে বলেন, গতকাল রাতে হাজিপুরের ভাদুরিপাড়া এলাকার মুজা মিয়া নামের এক ব্যক্তি শিক্ষক রিপনকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান। তিনি প্রায়ই এভাবে রিপনকে ডেকে নিয়ে যেতেন। রাত গভীর হওয়ায় পরও রিপন বাড়িতে না আসায় পরিবারের লোকজন মুজা মিয়ার কাছে রিপনের বিষয়ে জানতে চান। পরে মুজা মিয়া জানান, পার্শ্ববর্তী মেলান্দহ উপজেলার ঝাউগড়া ইউনিয়নের রৌমারি বিলে জুয়া খেলার সময় অভিযান চালায় পুলিশ। এসময় শিক্ষক রিপনসহ ছয়জন দৌড়ে ঝিনাই নদীতে ঝাঁপ দেন। পরে পাঁচজন সাঁতরে তীরে উঠে এলেও রিপন প্রাণ নিয়ে ফিরতে পারেননি।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জাগো নিউজকে বলেন, জুয়া খেলার সময় রৌমারি বিল থেকে ১১ জনকে আটক করা হয়েছে।

অভিযানের সময় পানিতে ঝাঁপ দিয়ে শিক্ষকের মৃত্যুর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, সদর উপজেলার হাজিপুরে একজন মারা গেছেন। কিন্তু কী কারণে মারা গেছেন তা জানেন না তিনি।

জামালপুর সদর থানার ওসি কাজী শাহনেওয়াজ ইমন বলেন, শুনেছি একজন জুয়া খেলার সময় বিলের পানিতে ডুবে মারা গেছেন। আবার শুনছি ঘুরতে গিয়ে পানিতে পড়ে মারা গেছেন। তবে পুলিশ ঘটনাস্থলে রয়েছে। অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে দেখা হবে।

নাসিম উদ্দিন/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।