বরগুনা

সংসদ সদস্যের সামনে মারামারি, ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ১০:০৩ পিএম, ২৪ আগস্ট ২০২৩

জাতীয় শোক দিবসের আলোচনা অনুষ্ঠান শেষে নারী সংসদ সদস্যের সামনে মারধরের ঘটনায় বরগুনার পাথরঘাটা উপজেলার কাকচিড়া সাংগঠনিক থানা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা ও সাধারণ সম্পাদক তৌফিকুর রহমান ইমরানের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে কমিটি বিলুপ্ত করার তথ্য জানানো হয়।

জেলা ছাত্রলীগের একটি সূত্র জানান, গত বুধবার বিকেলে কাকচিড়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা ও দোয়া অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান ও সংরক্ষিত নারী সংসদ সদস্য নাদিরা সুলতানা অতিথি ছিলেন। তাদের সামনে কাকচিড়া সাংগঠনিক শাখা কমিটির একটি গ্রুপ মারধর শুরু করেন। ঘটনাটি কেন্দ্রীয় নেতাদের জানালে বৃহস্পতিবার দুপুরে জেলা ছাত্রলীগ এক জরুরি সভায় ওই কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌফিকুর রহমান ইমরান বলেন, বুধবার কাকচিড়ায় জাতীয় শোক দিবসের অনুষ্ঠান শেষে ছাত্রলীগ সংঘর্ষে জড়িয়ে পরে। সেখানে ব্যাপক সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হন। তাদের বরিশালে ভর্তি করা হয়েছে। এছাড়া নারী সংসদ সদস্যের সঙ্গে খারাপ আচরণ করা হয়েছে। পরে জরুরি সভা ডেকে কাকচিড়া সাংগঠনিক থানা ছাত্রলীগ কমিটি বিলুপ্ত করা হয়।

আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।