নরসিংদীতে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু চর্চাকেন্দ্র উদ্বোধন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৯:২২ পিএম, ২৪ আগস্ট ২০২৩

নরসিংদীর বেলাবোতে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু চর্চাকেন্দ্র উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন।

আরও পড়ুন: বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ এবং বাংলাদেশ একসূত্রে গাঁথা

জেলা আওয়ামী লীগের সদস্য ভাস্কর অলি মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগে সভাপতি জিএম তালেব হোসেন, আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য এ এইচ আসলাম সানি, বেলাব উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব পাঠান, নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ অধ্যাপক ড. মশিউর রহমান মৃধা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ ফজলুর রহমান, বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির সিনিয়র সহ-সভাপতি কায়সার-ই-আলম প্রধান ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনিয়র রিচার্স ফেলো হাসান নিটুল প্রমুখ উপস্থিত ছিলেন।

সাংবাদিক ফরিদা ইয়াসমিন বলেন, মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু চর্চা কেন্দ্র স্বল্প পরিসরে সুন্দর ও মনোরম পরিবেশে বঙ্গবন্ধুকে তুলে ধরেছে। এ কেন্দ্রের মাধ্যমে আগামী প্রজন্ম বঙ্গবন্ধুর চেতনায় উজ্জীবিত হবে। তার চেতনা ধারণ করে দেশকে এগিয়ে নিতে তরুণ প্রজন্মকে দায়িত্বশীল হতে হবে।

সঞ্জিত সাহা/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।