পাচারের সময় ৩০০ বস্তা সরকারি চাল জব্দ, কারাগারে ৩

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৭:১৭ পিএম, ২৪ আগস্ট ২০২৩

বগুড়ার গাবতলীতে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ৩০০ বস্তা চালসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

ভোর ৪টার দিকে উপজেলার বাগবাড়ি কদমতলী গ্রামে একটি ট্রাকে অভিযান চালিয়ে চালসহ তিনজনকে গ্রেফতার করা হয়। তারা হলেন- বগুড়ার শাজাহানপুর উপজেলার হেলেঞ্চা পাড়ার ট্রাকচালক রোহান হাসান (২২), চালকের সহকারী চান্দাই গ্রামের নিরব ইসলাম (২১) ও গাবতলী উপজেলার বালিয়াদীঘি ইউনিয়নের ইউনুস আকন্দ (৫৫)।

গাবতলী থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মুন্নাফ জাগো নিউজকে বলেন, খবর আসে গাবতলীর বালিয়াদীঘি থেকে ইউনুস আকন্দ ট্রাকে ৩০০ বস্তা খাদ্যবান্ধব কর্মসূচির চাল পাচার করছেন। এ সময় বাগবাড়ি কদমতলীতে অভিযান চালিয়ে ট্রাকে থাকা চালসহ তিনজনকে গ্রেফতার করা হয়। উদ্ধার হওয়া চালের মধ্যে ৩০ কেজি ওজনের ২৭৬ টি বস্তা ও ৫০ কেজি ওজনের ২৪ টি বস্তা পাওয়া যায়। মোট ৯ হাজার ৪৮০ কেজি চাল ছিল।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, ইউনুসের বাড়ি থেকে চালগুলো শাজাহানপুরে নেওয়া হচ্ছিল। এ ঘটনার উৎস খোঁজা হচ্ছে। আর কেউ জড়িত থাকলে তাদেরও গ্রেফতার করা হবে।

এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।