ইউএনওর ফোন নম্বর ক্লোন করে ভালোমন্দ খোঁজ নিলো প্রতারক চক্র

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ১১:১৭ পিএম, ২৩ আগস্ট ২০২৩

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ কে এম শরিফুল ইসলামের ফোন নম্বর ক্লোন করে জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের ভালোমন্দ খোঁজখবর নিয়েছে একটি প্রতারক চক্র।

একইদিন সহকারী কমিশনার (ভূমি) রুনাল্ট চাকমার ফোন নম্বর ক্লোন করে চাঁদা দাবির অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২৩ আগস্ট) দুপুরে এ ঘটনা ঘটে উল্লেখ করে চিরিরবন্দর থানায় অনলাইন ডিজি করা হয়েছে।

আরও পড়ুন: ‘আমেরিকার কংগ্রেসম্যান বলেছেন শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনা উচিত

এসিল্যান্ড রুনাল্ট চাকমা বলেন, একটি চক্র আমার ফোন নম্বর ব্যবহার করে ১১ নম্বর তেতুঁলিয়া ইউনিয়নের তহসিলদার আবু বক্কর সিদ্দিকের ভালোমন্দ খোঁজখবর নেয়। পরে অন্য নম্বর দিয়ে ফোন করে ১২ হাজার টাকা জরুরি প্রয়োজন বলে চাঁদা দাবি করে।

চিরিরবন্দর ইউএনও শরিফুল ইসলাম বলেন, আমার মোবাইল নম্বর ক্লোন করে জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের ভালোমন্দ খোঁজখবর নিয়েছে একটি প্রতারক চক্র। তবে কারও কাছে টাকা চাননি তারা। যাদের ফোন করা হয়েছে তারা বিষয়টি জানিয়েছেন।

আরও পড়ুন: মামলার ১১ বছর পর যুবকের দশ বছর কারাদণ্ড

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ জিডির বিষয়টি নিশ্চিত করেছেন।

এমদাদুল হক মিলন/এসআর/এসএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।