অটোরিকশায় কাভার্ডভ্যানের ধাক্কা, নিহতের সংখ্যা বেড়ে ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০২:১১ পিএম, ২১ আগস্ট ২০২৩

অডিও শুনুন

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দাঁড়িয়ে থাকা অটোরিকশার কাভার্ডভ্যানের ধাক্কার ঘটনায় আরও একজন মারা গেছেন। সোমবার (২১ আগস্ট) দুপুর ১টার দিকে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে তিনি মারা যান। এনিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে চারজনে।

খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন।

এরআগে, দুপুর ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সোহাগপুর বাসস্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনায় ঘটনাস্থলে একশিশু সহ তিনজন নিহত হন। নিহতদের মধ্যে জেলার সরাইল উপজেলা বড়ইবাড়ি এলাকার ফরিদ মিয়ার ছেলে মো. সোহেল মিয়া (২৭) ও একই এলাকার নাজমুল মিয়ার ছেলে জিলানী (৮)। এই রিপোর্ট লেখা পর্যন্ত বাকি নিহতের নাম-পরিচয় জানা যায়নি।

আরও পড়ুন: দাঁড়িয়ে থাকা অটোরিকশায় কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ৩

খাঁটিহাতা হাইওয়ে থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মনির হোসেন জানান, সোহাগপুর বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে একটি অটোরিকশা যাত্রী নিচ্ছিল। এসময় ঢাকাগামী একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে দুইজন পুরুষ ও এক শিশু নিহত হয়। আহত দুইজনকে হাসপাতালে নিয়ে গেলে আরও একজন মারা যান। বাকি নিহতদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। কাভার্ডভ্যানটি আটক করা গেলেও চালককে আটক করা যায়নি।

আবুল হাসনাত মো. রাফি/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।