কুড়িগ্রামে ফেনসিডিলসহ বিদ্যালয়ের অফিস সহকারী গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ১১:৫৮ এএম, ২১ আগস্ট ২০২৩

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার বালারহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী (পিয়ন) মনোয়ার হোসেন মুন্নাকে (২৫) ২২২ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়েছে।

সোমবার (২১ আগস্ট) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের উপ-পরিদর্শক আব্দুর রহমান।

এর আগে রোববার (২০ আগস্ট) রাতে কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের উপ-পরিদর্শক আব্দুর রহমানের নেতৃত্বে মুন্নার বাড়িতে অভিযান চালিয়ে ফেনসিডিলসহ তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন: কুড়িগ্রামে গাঁজা-ইয়াবা-অস্ত্রসহ গ্রেফতার ৭

বালারহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. এখলাছুর রহমান জানান, ফেনসিডিলসহ গ্রেফতার হয়ে থাকলে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের উপ-পরিদর্শক আব্দুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়ীতে অভিযান চালানো হয়েছে। এসময় বাড়ির ভেতর থেকে বস্তা ভর্তি ফেনসিডিল উদ্ধার করে আসামিকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। পরে রোববার রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ফুলবাড়ী থানায় মামলা দিয়ে সোমবার তাকে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে।

ফজলুল করিম ফারাজী/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।