মেহেরপুরে হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ১০:১৬ এএম, ২১ আগস্ট ২০২৩

মেহেরপুরের গাংনীর সহড়াতলা সীমান্ত এলাকা থেকে হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া আশিক (২৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২০ আগস্ট) দিনগত রাতে তেঁতুলবাড়ীয়া গ্রামের একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

আশিক উপজেলার হাড়াভাঙ্গা গ্রামের পশ্চিমপাড়ার ছলেমান ওরফে কটার ছেলে।

স্থানীরা জানায়, শুক্রবার সন্ধ্যায় ভারতীয় সীমান্তবর্তী সহড়াতলা গ্রাম থেকে আশিককে আটক করে বিজিবি সহড়াতলা ক্যাম্পের সদস্যরা। হ্যান্ডকাপ লাগিয়ে তাকে মারধর করে বিজিবি সদস্যরা। মাদক ব্যবসার সঙ্গে সম্পৃক্ততার সন্দেহে তাকে আটক করা হলেও তার কাছে ছিল না কোনো মাদক। এ অবস্থায় মারধরের বিষয়ে স্থানীয় লোকজন প্রতিবাদ করে। এসময় বিজিবি সদস্যদের সঙ্গে স্থানীয়দের ধস্তাধস্তি শুরু হয়।

আরও পড়ুন: হ্যান্ডকাপ কেটে পালিয়ে যাওয়া ইয়াবা ব্যবসায়ী ফের গ্রেফতার

এক পর্যায়ে হ্যান্ডকাপ নিয়েই পালিয়ে যায় আশিক। পরে বিজিবি সহড়াতলা ক্যাম্পের পক্ষ থেকে গাংনী থানায় একটি মামলা করা হয়। সরকারি কাজে বাধা ও হ্যান্ডকাপ নিয়ে পালিয়ে যাওয়ার অপরাধে আশিকসহ আশপাশের বেশ কয়েকজনের নামে মামলা করে বিজিবি।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, ঘটনার পর থেকে আশিককে গ্রেফতারে মাঠে নামে পুলিশ। গেল দুদিন ধরে পুলিশের একাধিক দল বিভিন্নভাবে তথ্য সংগ্রহ করে আশিকের অবস্থান শনাক্ত করে। রোববার দিনগত রাতে আশিককে গ্রেফতার করে পুলিশ।

ওসি আরও জানান, আশিকের নামে ২০১৬ সালে মাদকের একটি মামলা রয়েছে। এর পর তিনি বেশ কয়েক বছর প্রবাস যাপনের পর দেশে ফিরে আসেন। মাদক ব্যবসার সঙ্গে তার সম্পৃক্ততা রয়েছে কিনা সেটি খতিয়ে দেখা হচ্ছে।

আসিফ ইকবাল/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।