দায়ের কোপ থেকে বাঁচতে ছেলের ধাক্কা, বাবার মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০১:৫১ পিএম, ২০ আগস্ট ২০২৩

ফেনীর ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নে ছেলে বোরহান উদ্দিনের (৩৮) ধাক্কায় রুহুল আমীন (৭৮) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

শনিবার (২০ আগস্ট) দিনগত রাত ১২টার দিকে ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই বৃদ্ধের মৃত্যু হয়। ঘটনার পর পুলিশ বোরহান উদ্দিনকে আটক করেছে।

আরও পড়ুন: মেহেরপুরে বিসিক উপ-ব্যবস্থাপকের মরদেহ উদ্ধার

পুলিশের তথ্য মতে, শনিবার রাত ১০টার দিকে ঘোপাল ইউনিয়নের দৌলতপুর শেখজি পাড়ায় রুহুল আমীনের সঙ্গে তার ছেলে বোরহান উদ্দিনের বাগবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে রুহুল আমিন তার ছেলেকে দা দিয়ে কোপানোর চেষ্টা করেন। বোরহান দায়ের কোপ থেকে বাঁচার জন্য বাবাকে ধাক্কা দেন। এতে রুহুল আমিন মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করলে রাত ১২টার দিকে তিনি মারা যান।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ রায় পলাশ বলেন, ঘটনার পর ছেলে বোরহানকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। বৃদ্ধ রুহুল আমিনের মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আবদুল্লাহ আল-মামুন/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।