স্ত্রীর পরকীয়ার বলি হলেন প্রবাসী স্বামী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ১০:৫৮ এএম, ২০ আগস্ট ২০২৩
নিহত স্বামী আলাউদ্দিন বেপারী

শরীয়তপুরে স্ত্রীর পরকীয়া প্রেমিক আব্দুল্লাহ মৃধার (২৫) কাপড় কাটার ধারালো কাঁচির (কেচি) আঘাতে আলাউদ্দিন ব্যাপারী (৩৪) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শনিবার (১৯ আগস্ট) রাতে ভেদরগঞ্জ উপজেলার উত্তর তারাবুনিয়া ইউনিয়নের মজিল হক ব্যাপারীকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

আলাউদ্দিন ব্যাপারী ওই এলাকার মকবুল হক ব্যাপারীর ছেলে। অভিযুক্ত আব্দুল্লাহ মৃধা একই এলাকার ওবায়দুল্লাহ মৃধার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আলাউদ্দিন ব্যাপারী দীর্ঘদিন দুবাই ছিলেন। তার স্ত্রী রুমা আক্তার দুই ছেলেমেয়ে নিয়ে বাড়িতে থাকতেন। আলাউদ্দিন ব্যাপারীর একটি দোকান ভাড়া নিয়ে টেইলার্সের ব্যবসা করে আসছিলেন আব্দুল্লাহ মৃধা। ভাড়া তোলাসহ কাপড় সেলাই করতে গিয়ে আলাউদ্দিন ব্যাপারীর স্ত্রী রুমার সঙ্গে আব্দুল্লাহর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক মাস আগে আলাউদ্দিন ব্যাপারী দেশে ফেরার পর আব্দুল্লাহ ও রুমার প্রেমের সম্পর্ক রয়েছে বলে অভিযোগ ওঠার পর স্থানীয় মুরুব্বিরা বিষয়টি মীমাংসা করে দেন।

আরও পড়ুন: পরকীয়া প্রেম, অচেতন করে স্বামীকে খুনিদের হাতে তুলে দেন স্ত্রী

এরপরও আলাউদ্দিন ব্যাপারী শনিবার রাতে আব্দুল্লাহ মৃধার সঙ্গে বিষয়টি নিয়ে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে আব্দুল্লাহ তার হাতে থাকা কাপড় কাটার কাঁচি দিয়ে আলাউদ্দিনের ঘাড়ে আঘাত করেন। এতে গুরুতর আহত হন আলাউদ্দিন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আলাউদ্দিন ব্যাপারীর স্ত্রী রুমা আক্তার বলেন, দীর্ঘদিন ধরে আব্দুল্লাহ আমার একটি গোপন ছবি ফেসবুকে ভাইরাল করে দেওয়ার ভয় দেখাতো। সেই ছবিটি মোবাইলে পাঠালে আমার স্বামী আব্দুল্লাহর দোকানে গিয়েছিল। তারপর এ ঘটনা ঘটেছে।

আলাউদ্দিন ব্যাপারীর ছোট বোন তানজিলা আক্তার বলেন, আব্দুল্লাহ আর রুমা প্রেম করার বিষয়টি জানাজানি হওয়ার পর বিচার সালিশ হয়েছে। বিচারে আব্দুল্লাহকে সতর্ক করে দেওয়া হয়েছিল ওসব বিষয়ে আর না আগাতে। আমার ভাইকে শেষ পর্যন্ত মেরেই ফেললো ওরা। এ ঘটনায় অভিযুক্তদের ফাঁসি চাই।

আরও পড়ুন: পরকীয়ার জেরে প্রেমিক শাহিনকে শ্বাসরোধে হত্যা করেন হোসনে আরা

এ বিষয়ে শরীয়তপুরের সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল) মুসফিকুর রহমান বলেন, আলাউদ্দিন ব্যাপারী নামে এক ব্যক্তিকে কাঁচির আঘাতে খুন করা হয়েছে। এ ঘটনায় আব্দুল্লাহ মৃধা ও রিফাত মৃধা নামে দুজনকে আটক করেছে পুলিশ। আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি আলাউদ্দিনের স্ত্রী রুমা আক্তারের সঙ্গে আব্দুল্লাহর পরকীয়া প্রেমের সম্পর্কের জেরে এ ঘটনা ঘটেছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।