চালকের গলা কেটে ভ্যান ছিনতাই, গ্রেফতার ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ১০:৪২ এএম, ২০ আগস্ট ২০২৩

নাটোরের বড়াইগ্রামে আবু তালেব নামের এক চালকের গলা কেটে ভ্যান ছিনতাইয়ের ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৯ আগস্ট) বড়াইগ্রাম ও লালপুরের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পুলিশ সুপার তারিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন-জেলার বাগাতিপাড়া উপজেলার পেরাবাড়িয়া গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে আশরাফুল হক আবু (৩২), বড়াইগ্রামের কাটাসকোল গ্রামের আল আমিনের ছেলে মো. নাসিম (১৬), হারোয়া পূর্বপাড়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে সুরুজ (১৯)।

আরও পড়ুন: নাটোরে চালকের গলা কেটে ভ্যান ছিনতাই

পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, ১৭ আগস্ট রাতে জেলার বড়াইগ্রাম উপজেলার রামাগাড়ি এলাকায় ভ্যানচালক আবু তালেবকে গলাকেটে হত্যাচেষ্টার পর ভ্যান ছিনতাইয়ের ঘটনা ঘটে। ঘটনার পরই পুলিশ তদন্তে নামে ও জড়িতদের গ্রেফতারের চেষ্টা চালায়।

এরই ধারাবাহিকতায় শনিবার জেলার বরাইগ্রাম ও লালপুর উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ছিনতাই করা ভ্যানসহ তাদের গ্রেফতার করা হয়। এসময় ছিনতাই কাজে ব্যবহৃত ছুরি জব্দ করা হয়। এ ঘটনায় রাতেই থানায় একটি মামলা করা হয়েছে। চারজন অভিযুক্তের মধ্যে একজন পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

রেজাউল করিম রেজা/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।