শেরপুর

দোকানে মিললো খাদ্যবান্ধব কর্মসূচির ২৭২ বস্তা চাল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শেরপুর
প্রকাশিত: ০৮:৫৮ এএম, ২০ আগস্ট ২০২৩

শেরপুরের নকলায় খাদ্যবান্ধব কর্মসূচির ২৭২ বস্তা চাল উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। শনিবার (১৯ আগস্ট) দিনগত রাতে উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নের রেহারচড় এলাকার চঞ্চল মিয়ার দোকান থেকে চালগুলো জব্দ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া উম্মুল বানিন জানান, খাদ্যবান্ধব কর্মসূচির চাল অবৈধভাবে মজুত করা হয়েছে- এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে স্থানীয় চঞ্চল মিয়ার দোকানে ৩০ কেজির ২৭২ বস্তা চাল পাওয়া যায়। পরে রাত সাড়ে ৮টার দিকে এসব চাল জব্দ করে প্রচলিত আইনে মামলা করা হয়েছে।

আরও পড়ুন: কালোবাজারে খাদ্যবান্ধব কর্মসূচির চাল, ডিলারশিপ বাতিল

স্থানীয়রা জানান, ওই এলাকার খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার শাহ মো. লুৎফর রহমান ও আমিলুন হক। তারা চন্দ্রকোনা মধ্য বাজারের একটি গোডাউনে এসব চাল মজুত রাখেন।

ইউএনও বলেন, কে বা কারা চাল এখানে মজুত করেছে বিষয়টি অধিকতর তদন্তের প্রয়োজন। তবে চঞ্চল মিয়া নামের একজনের নাম উঠে এসেছে। আমরা প্রাথমিকভাবে নিয়মিত মামলা করেছি। তদন্ত শেষে বিস্তারিত বলা সম্ভব হবে।

ইমরান হাসান রাব্বী/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।