নিখোঁজের ১৪ দিন পর টয়লেটের ট্যাংকিতে মিললো গৃহবধূর মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৪:১৬ পিএম, ১৯ আগস্ট ২০২৩
ফাইল ছবি

রাজবাড়ীর বালিয়াকান্দিতে নিখোঁজের ১৪ দিন পর বাথরুমের ট্যাংকি থেকে মিনু বেগম (২৭) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৯ আগস্ট) বিকেল ৩টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

মিনু বেগম উপজেলার বহরপুর ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামের উজ্জল শেখের স্ত্রী।

মিনুর মা সোনাই বেগম বলেন, মিনুর সঙ্গে চাচাতো ভাই উজ্জল শেখের বিয়ে হয়। বিয়ের পর থেকেই মিনুকে শারীরিকভাবে নির্যাতন করা হতো। ৪ বছর আগে উজ্জল শেখ গোপনে আরেকটি বিয়ে করে। ৫ আগস্ট সকাল ৭টা থেকেই মিনুকে পাওয়া যাচ্ছিল না। তাদের বাড়িতে গিয়ে জিজ্ঞাসা করলেও কোনো উত্তর দেয়নি। এ বিষয়ে গত ৮ আগস্ট বালিয়াকান্দি থানায় তেঁতুলিয়া গ্রামের কুদ্দুস শেখের ছেলে উজ্জল শেখ, সোমসের শেখের ছেলে কুদ্দুস শেখ ও কুদ্দুস শেখের স্ত্রী জহুরা বেগমকে আসামি করা অভিযোগ করা হয়। হঠাৎ আজ টয়লেটের ট্যাংকির মধ্যে থেকে দুর্গন্ধ পেয়ে ট্যাংকি খুলে মেয়ের মরদেহ পান। পরিকল্পিতভাবে মিনুকে হত্যা করা হয়েছে। হত্যাকারীদের বিচার চান তিনি।

বালিয়াকান্দি থানার এসআই রাজিবুল ইসলাম বলেন, বাথরুমের মধ্যে থাকার কারণে লোক এনে মরদেহ উদ্ধার করা হয়েছে। হত্যার রহস্য উদঘাটনসহ আসামিকে দ্রুত গ্রেফতার করা হবে। পুলিশ কাজ শুরু করেছে।

রুবেলুর রহমান/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।