নওগাঁয় হেরোইনসহ ২ কারবারি গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ১২:৩৫ পিএম, ১৯ আগস্ট ২০২৩

নওগাঁর পত্নীতলায় ট্রাক্টরে তল্লাশি চালিয়ে ৭২০ গ্রাম হেরোইনসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার (১৮ আগস্ট) রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার ছাইতনতলা এলাকায় থেকে তাদের গ্রেফতার করা হয়।

শনিবার (১৯ আগস্ট) বেলা ১১টার দিকে র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। গ্রেফতাররা হলেন-চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গিধনীপাড়া গ্রামের বাসিন্দা ইউসুফ আলী (৪০) ও লিটন মিয়া (৩৫)।

সংবাদ বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, শুকবোর রাতে র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্পের একটি দল পত্নীতলা উপজেলার ছাইতনতলা এলাকায় অভিযান চালায়। এতে নেতৃত্ব দেন জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার রফিকুল ইসলাম। রাত সাড়ে ১০টার দিকে ছাইতনতলা বাজারে অবস্থান করা একটি মাহিন্দ্র ট্রাক্টরে তল্লাশি চালায়। এ সময় ওই ট্রাক্টরের নিচের অংশে বডিতে টেপ দিয়ে পেঁচানো ৭২০ গ্রাম হেরোইন জব্দ করে র‌্যাব। একই সঙ্গে দুই কারবারিকেও গ্রেফতার করা হয়।

আরও পড়ুন: উখিয়ার সীমান্ত থেকে ৭৫ হাজার ইয়াবা জব্দ

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কমান্ডার রফিকুল ইসলাম জানান, গ্রেফতাররা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছেন। তারা আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ এলাকা থেকে হেরোইন সংগ্রহ করে তা নওগাঁ, বগুড়াসহ বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারি মাদক কারবারিদের কাছে বিক্রি করতো। তাদের বিরুদ্ধে পত্নীতলা থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, গ্রেফতারদের আদালতে নেওয়ার প্রস্তুতি চলছে। আদালতের নির্দেশে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।