কাভার্ডভ্যানের ধাক্কায় গাছের ডাল ভেঙে বাসের ছাদে, নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৯:৩৫ এএম, ১৮ আগস্ট ২০২৩

যশোরের ঝিকরগাছায় কাভার্ডভ্যানের ধাক্কায় পুরানো গাছের ডাল ভেঙে বাসের ছাদে পড়ে দুজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৭ আগস্ট) দিনগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বেনেয়ালি ব্র্যাক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- যশোর সদর উপজেলার উপশহর ডি ব্লকের লিয়াকত আলীর ছেলে মো. সালাউদ্দিন (৪৫) ও বেনাপোলের বড় আঁচড়া গ্রামের মুনছুর আলীর ছেলে শিমুল হোসেন (৩৫)।

আরও পড়ুন: কাভার্ডভ্যানের ধাক্কায় প্রাণ গেল দুই বন্ধুর

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাত সাড়ে ১০টার দিকে একটি কাভার্ডভ্যান বেনাপোল থেকে যশোরের দিকে যাচ্ছিল। ভ্যানটি যশোর-বেনাপোল মহাসড়কের বেনেয়ালি ব্র্যাক অফিসের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাসকে সাইড দিতে গিয়ে সড়কের পাশের গাছে ধাক্কা দেয়। কাভার্ড ভ্যানের ধাক্কায় পুরানো কড়ই গাছের ওপরের অংশ ভেঙে পড়ে। গাছের কিছু অংশ বাসের ছাদের ওপর পড়লে সেখানে থাকা যাত্রী সালাউদ্দিন ঘটনাস্থলে নিহত হন। গুরুতর আহত হন শিমুল হোসেন নামের আরও একজন। তাকে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কাভার্ডভ্যানের ধাক্কায় গাছের ডাল ভেঙে বাসের ছাদে, নিহত ২

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত জানান, মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

মিলন রহমান/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।