জামালপুরে নারী এমপিকে লাঞ্ছিতের অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৮:৩৬ এএম, ১৮ আগস্ট ২০২৩

জামালপুরের ইসলামপুরে ধর্মপ্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলালের উপস্থিতে জামালপুর-শেরপুর সংরক্ষিত আসনের সংসদ সদস্য হোসনে আরাকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে। অভিযুক্তের নাম আনোয়ার হোসেন। তিনি উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাত ৯টার দিকে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে ১৭ আগস্ট বোমা হামলা দিবসের আলোচনা সভা চলাকালে এ ঘটনা ঘটে।

জামালপুরে নারী এমপিকে লাঞ্ছিতের অভিযোগ

এ ঘটনায় রাত ১০টার দিকে সংসদ সদস্য হোসনে আরা নিজের বাসভবনে জরুরি সংবাদ সম্মেলনের আয়োজন করেন। এসময় সাংবাদিকদের অভিযোগ করে তিনি বলেন, আমি জামালপুর-শেরপুর সংরক্ষিত আসনের সংসদ সদস্য। আমার নিজের এলাকা ইসলামপুরে দলীয় প্রোগ্রামে দাওয়াত দেওয়া হয় না। আমিতো সংসদ সদস্য নই, দলীয় কর্মী হিসেবে দাওয়াত পাওয়ার অধিকার রাখি। দলীয় সভায় এসব কথা বলতে গেলে আনোয়ার হোসেন অকথ্য ভাষায় গালিগালাজের এক পর্যায়ে গায়ে হাত তোলেন। এসময় তিনি বলেন, ‘আপনাকে দাওয়াত দিতে হবে কেন? আপনি কে, আপনার নারী নক্ষত্র জানি, আপনি কিভাবে এমপি হইছেন তাও জানি। এ গল্প কইরেন না, আপনি কোন দল থেকে এসেছেন তাও জানি’। এসময় আনোয়ার হোসেনকে নিবৃত না করে টেবিল চাপড়িয়ে ধর্মপ্রতিমন্ত্রী আমাকে ধমক দিয়ে চুপ থাকতে বলেন। পরে আমি আওয়ামী লীগের কার্যালয় ছেড়ে চলে আসি।

আরও পড়ুন: এমপির পক্ষে মানববন্ধনে প্রাথমিকের শিক্ষকরা

এমপি আরও বলেন, এর আগেও তিনি আমার ওপর হামলা করেছিলেন। সে সময় ইসলামপুর থানায় মামলা করতে গেলে থানায় মামলা নেওয়া হয়নি। আজকের এ ঘটনায় লিখিতভাবে জেলা আওয়ামী লীগ বরাবর অভিযোগ দায়ের করবো।

জামালপুরে নারী এমপিকে লাঞ্ছিতের অভিযোগ

অভিযোগ অস্বীকার করে উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন বলেন, এটা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

জানতে চাইলে ধর্মপ্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল বলেন, তিনি একজন সংসদ সদস্য। দলীয় কর্মকাণ্ডে সক্রিয় থাকলে তাকে দাওয়াত দিতে হবে কেন। তিনি বরাবরই এসব অযৌক্তিক অভিযোগ তোলেন। আজকেও তাই ঘটেছে। তাকে কেউ গালিগালাজ করেনি। তারও গায়েও হাত তোলেনি কেউ। তার এসব অভিযোগ সঠিক নয়।

মো. নাসিম উদ্দিন/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।