ব্রাহ্মণবাড়িয়ায় দুইপক্ষের সংঘর্ষে আহত ৭, মোটরসাইকেলে আগুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ১১:১৭ পিএম, ১৭ আগস্ট ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় অন্তত সাতজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকেলে উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের গোপীনাথপুর বাজারে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়।

স্থানীয়রা জানান, ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের সদস্য তসলিমুর রেজা এবং ওই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড মেম্বার মুক্তার হোসেনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার বিকেলে মুক্তার মেম্বারের নেতৃত্বে একদল ছাত্রলীগ নেতাকর্মী গোপীনাথপুর বাজার অতিক্রম করছিলেন। এসময় জেলা যুবলীগ নেতা তসলিম রেজার সঙ্গে দেখা হলে দুইপক্ষ বাগবিতণ্ডায় জড়িয়ে পড়ে।

jagonews24

এর কিছুক্ষণ পর দুইপক্ষ দেশীয় অস্ত্রসস্ত্রসহ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের সদস্য তসলিমুর রেজা ও মুক্তার মেম্বারসহ সাতজন আহত হন। তাদের দুইজনকে গুরুতর আহত অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। এ সংঘর্ষে একটি মোটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। নতুন করে সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

আবুল হাসনাত মো. রাফি/এমআরআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।