পরীক্ষা কেন্দ্রে মাতলামি করে কারাগারে যুবক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৮:৪৯ পিএম, ১৭ আগস্ট ২০২৩

নোয়াখালীর কবিরহাটে এইচএসসি পরীক্ষা কেন্দ্রে মাতলামির দায়ে আবদুল কাইয়ুম রিয়াজ (২৪) নামে এক যুবককে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একইসঙ্গে তাকে এক হাজার টাকা জরিমানাও করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুর পৌনে ১টার দিকে উপজেলার চাপরাশিরহাট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

দণ্ডপ্রাপ্ত আবদুল কাইয়ুম রিয়াজ কবিরহাট উপজেলার উপদ্দি লামছি গ্রামের মফিজুলের ছেলে। বিকেলে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, পরীক্ষা চলাকালে গাঁজা সেবন করে ওই যুবক কেন্দ্রে ঢুকে বিশৃঙ্খলার সৃষ্টি করেন। পরে তাকে আটক করলে কবিরহাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমৃত দেবনাথ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সাজা দেন। দণ্ডপ্রাপ্ত যুবককে বিকেলে কারাগারে পাঠানো হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, অভিযুক্ত যুবক তার দোষ স্বীকার করায় তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(৫) ধারায় নগদ এক হাজার টাকা জরিমানা এবং সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

ইকবাল হোসেন মজনু/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।