জমি নিয়ে বিরোধ, দেবরের হাতে ভাবি খুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ১০:০০ এএম, ১৬ আগস্ট ২০২৩

ফরিদপুরে জমি নিয়ে বিরোধের জেরে ভাবিকে কুপিয়ে হত্যা করেছে দেবর আব্দুর রব। মঙ্গলবার (১৫ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে শহরের কমলাপুর লালের মোড় এলাকার একটি বাড়িতে এঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ফরিদপুর শহরের কমলাপুর লালের মোড় এলাকার বাসিন্দা রাজা মিয়া ও তার স্ত্রী মাজেদা পারভিন (৪৩)। রাজা মিয়ার সঙ্গেই বসবাস করতেন তার ভাই আব্দুর রব। বসতবাড়ির জায়গা-জমি নিয়ে দীর্ঘদিন ধরে তাদের মধ্যে বিরোধ চলছিল। কিছুদিন আগে আব্দুর রবকে জমির কিছু টাকা দেওয়ার কথা ছিল রাজা মিয়ার। রাজা মিয়া কিছু টাকাও পরিশোধ করে দেন।

Faridpur.jpg

আরও পড়ুন: রাজশাহীতে বাবাকে কুপিয়ে হত্যা, কারাগারে ছেলে

এরই জেরে মঙ্গলবার বিকেলে রাজা মিয়ার স্ত্রী মাজেদা পারভিনের কাছে টাকা চাইতে যান আব্দুর রব। মাজেদা পারভিন তাকে বলেন টাকা পরিশোধ হয়ে গেছে। আমাদের কাছে আর কোনো টাকা পাওনা নেই। এ নিয়ে বাগবিতণ্ডার এক পর্যায়ে আব্দুর রব ক্ষিপ্ত হয়ে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন মাজেদা পারভিনকে। স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকেই আব্দুর রব পলাতক রয়েছেন।

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহালের রিপোর্ট করে মরদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ (বিএসএমএমসি) হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক দেবর ঘটনার পর পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এন কে বি নয়ন/জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।