জয়পুরহাটে মাদক মামলায় একজনের যাবজ্জীবন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ১০:৫৮ এএম, ১৫ আগস্ট ২০২৩
ফাইল ছবি

জয়পুরহাটে মাদক মামলায় জাহিদুল ইসলাম ওরফে জাইদুল নামে একজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।

সোমবার (১৪ আগস্ট) বিকেল ৪টায় জয়পুরহাট স্পেশাল ট্রাইব্যুনাল-৫ আদালতের বিচারক মো. আব্বাস উদ্দীন এ রায় ঘোষণা করেন। জয়পুরহাট জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মণ্ডল বিষয়টি নিশ্চিত করেন।

জাইদুল ইসলাম পাঁচবিবি উপজেলার জয়হার গ্রামের মৃত লোকমান মণ্ডলের ছেলে। তবে তিনি পলাতক রয়েছেন।

আরও পড়ুন: তিন মামলায় ২ আসামির যাবজ্জীবন, একজনের ১০ বছর কারাদণ্ড

মামলা সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ২০ এপ্রিল সন্ধ্যায় পাঁচবিবি উপজেলার কুসুম্বা ইউনিয়নের আবারপাড়া এলাকায় মাদক কেনাবেচার খবরে অভিযান চালায় র্যাব। এসময় ৯৯ বোতল ফেনসিডিলসহ জাইদুলকে আটক করা হয়।

এ ঘটনায় জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের পক্ষ থেকে সেদিনই পাঁচবিবি থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়। এ মামলার শুনানি শেষে আদালত সোমবার বিকেলে এ রায় দেন। তবে জাইদুল পলাতক রয়েছেন। রায় ঘোষণার সময় বিচারক তার গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।