কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূকে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ০৯:০৪ এএম, ১৫ আগস্ট ২০২৩

বরগুনায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় সুমি বেগম ( ৩৩) নামে এক গৃহবধূকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে।

সোমবার (১৪ আগস্ট) দুপুরে বামনা উপজেলার গোলাঘাটা গ্রামে বাচ্চু চৌকিদার ও রাসেল চৌকিদার নামে দুই ব্যাক্তি এ হামলা করেন। সর্ম্পকে তারা ওই নারীর চাচা শ্বশুর হন।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুমি বেগম বলেন, আমার স্বামীর নাম জামাল হাওলাদার তিনি ব্যবসার সুবাদে চট্টগ্রামে থাকেন। আমি বাড়িতে আমার ছেলে নিয়ে বসবাস করি। আমার স্বামী বাড়িতে না থাকার সুবাদে বাড়ির পাশেই সম্পর্কে চাচা শ্বশুর (বাচ্চু চৌকিদার) আমাকে বিভিন্ন রকম কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। তার প্রস্তাবে রাজি না হওয়ায় কিছুদিন আগে আমাকে ঘরে আগুন দিয়ে পুড়িয়ে মারার চেষ্টা করেছিলেন।

আরও পড়ুন: ঝিনাইদহে আধিপত্য বিস্তার নিয়ে হামলা, ২ জনকে কুপিয়ে জখম

পরে বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয় প্রশাসনের মাধ্যমে তাকে জুতাপেটা করা হয়। সোমবার দুপুরে স্থানীয় বাজার থেকে আমি বাড়িতে যাবার পথে নির্জন জায়গায় আমাকে খুনের উদ্দেশ্যে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় বাচ্চু চৌকিদার ও রাসেল চৌকিদার।

এ বিষয় অভিযুক্ত বাচ্চু চৌকিদার ও রাসেল চৌকিদারের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলেও তাদের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

বরগুনা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক লোকমান হোসাইন জরুরি বিভাগের চিকিৎসকদের বরাত দিয়ে বলেন, সুমি বেগমের শরীরে বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তার মাথায় ক্ষত রয়েছে ও একটি কানের আংশিক কেটে গেছে। মাথায় ছয়টি সেলাই দিতে হয়েছে।

এ বিষয়ে বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম বলেন, ঘটনাটি জেনেছি। আহত ওই নারীকে চিকিৎসার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।