মহেশপুর সীমান্তে বাংলাদেশি যুবককে বিএসএফের গুলি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৪:২১ পিএম, ১৪ আগস্ট ২০২৩
ফাইল ছবি

ঝিনাইদহের মহেশপুরে লেবুতলা সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে আশিক হোসেন (২৬) নামের এক বাংলাদেশি যুবক আহত হয়েছেন।

সোমবার (১৪ আগস্ট) ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে। আহত আশিক হোসেন লেবুতলা গ্রামের রওশন হোসেনের ছেলে। তবে তিনি বর্তমানে কোথায় চিকিৎসাধীন তা জানা যায়নি।

স্থানীয় যাদবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সালাহ উদ্দিন জানান, সকালে খবর আসে সীমান্তের লেবুতলা এলাকায় গোলাগুলির ঘটনা ঘটেছে। তখন আমি নানাভাবে খোঁজ-খবর নিয়ে নিশ্চিত হই যে আশিক নামের ছেলেটি সীমান্ত এলাকার লেবুতলা পশ্চিম পাড়া দিয়ে ইছামতি নদী পার হয়ে ভারতে যাওয়ার চেষ্টা করে। সেসময় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী তাকে গুলি করে। এতে আশিকের হাতে গুলি লাগে। সে মাদক চোরাকারবারের সঙ্গে জড়িত। হয়তো এ জাতীয় কোনো কারণে ভারতে যাওয়ার সময় তাকে গুলি করেছে বিএসএফ।

ঝিনাইদহ বিজিবি-৫৮ ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল মাসুদ পারভেজ রানা জানান, সকালে গ্রামবাসী জানায় ভারতের অভ্যন্তরে আশিক নামের এক ব্যক্তির বাম পায়ে ছররা গুলি লেগেছে। এরপর আমরা তদন্ত করতে গিয়েছিলাম। কিন্তু তার পরিবারের কাউকে আমরা খুঁজে পাইনি।

আব্দুল্লাহ আল মাসুদ/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।