মৌলভীবাজার

জঙ্গি সন্দেহে আরও ১৭ জনকে আটক করলো স্থানীয় জনতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মৌলভীবাজার
প্রকাশিত: ০২:৩৫ পিএম, ১৪ আগস্ট ২০২৩

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নে জঙ্গি সন্দেহে আরও ১৭ জন নারী ও পুরুষকে আটক করেছেন স্থানীয় জনতা।

সোমবার (১৪ আগস্ট) বেলা ১১টার দিকে স্থানীয় ইউপি চেয়ারম্যান মুজিবুল ইসলাম আজাদের তত্ত্বাবধানে সাধারণ জনতা তাদের আটক করেন।

বিষয়টি নিশ্চিত করে কর্মধা ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুল ইসলাম আজাদ জাগো নিউজকে বলেন, ‘শনিবার (১২ আগস্ট) যেসব জঙ্গিদের আটক করা হয়েছিল তারা বলেছেন, তাদের সঙ্গে আরও অনেকে এ পাহাড়েই আত্মগোপনে আছেন। পরে আমি আমার ব্যক্তিগত উদ্যোগে পুলিশকে বিষয়টি জানিয়ে তদন্ত করতে থাকি। সীমান্তবর্তী কর্মধা, ফুলতলা ও সাগরনাল এলাকায় মানুষ সেট করে রাখি। রোববার (১৩ আগস্ট) বিকেলের দিকে আমার ছেলের কাছে কয়েকজন নারী-পুরুষ ফুলতলা বর্ডার কোন দিকে জানতে চান। তাদের কথাবার্তা সন্দেহজনক মনে হলে সে বাজারের দিকে রাস্তা দেখিয়ে দেয়। পরে সে আমাকে বিষয়টি জানায়।’

আরও পড়ুন: ডাক্তার ছেলে এখন ‘জঙ্গি’, আক্ষেপে পুড়ছেন বাবা হেলাল উদ্দিন

তিনি বলেন, ‘আজ সকালে তারা পাঁচটি সিএনজিতে করে অন্যত্র গমনের চেষ্টা করছিল। এসময় সাধারণ জনতা তাদের আটক করে আমার কাছে ইউনিয়ন পরিষদে নিয়ে আসে।’

ইউপি চেয়ারম্যান বলেন, তারা বর্তমানে আমার হেফাজতে ইউনিয়ন পরিষদে আছেন। পুলিশসহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। তারা এলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস ছালেক বলেন, ঘটনার সত্যতা পেয়েছি। সিটিটিসির সদস্যরা এলে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।