নওগাঁয় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শিক্ষক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৮:৪১ এএম, ১৪ আগস্ট ২০২৩

নওগাঁর পত্নীতলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ইউসুফ আলী (৪৫) নামে এক শিক্ষক নিহত হয়েছেন। রোববার (১৩ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার বরহট্রী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

ইউসুফ আলী ধামইরহাট উপজেলার ইসপপুর গ্রামের জানবক্সের ছেলে। তিনি উপজেলার গগনপুর উচ্চ বিদ্যালয়ের শারীরিক শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

আরও পড়ুন: ফরিদপুরে নসিমন-মোটরসাইকেল সংঘর্ষে যুবক নিহত

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ইউসুফ আলী স্কুল ছুটির পর মোটরসাইকেল যোগে নজিপুর বাসায় ফিরছিলেন। এসময় গগনপুর-নজিপুর আঞ্চলিক সড়কের বরহট্রী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনি রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।