স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ, স্বামী আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মৌলভীবাজার
প্রকাশিত: ০৮:৩৭ এএম, ১৪ আগস্ট ২০২৩

মৌলভীবাজারের রাজনগরে শ্বাসরোধে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে স্বামী শাকিল মিয়া (৩০) বিরুদ্ধে। রোববার (১৩ আগস্ট) দুপুরে উপজেলার পশ্চিম কালাইকোনা গ্রামে এ ঘটনা ঘটে। ঘাতক স্বামীকে আটক করেছে পুলিশ।

নিহত শারমিন আক্তার (২২) উপজেলার কামারচাক ইউনিয়নের পশ্চিম কালাইগুল গ্রামের মরহুম কামিল মিয়ার মেয়ে এবং শাকিল মিয়া একই ইউনিয়নের আদমপুর গ্রামের ফারুক মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, তিন বছর আগে পারিবারিকভাবে শাকিলের সঙ্গে শারমিনের বিয়ে হয়। তাদের সংসারে রবিউল হাসান (২) নামে এক ছেলে সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া লেগে থাকত। এরই মধ্যে ইউপি চেয়ারম্যান ও স্থানীয় মুরব্বিরা একাধিকবার সমাধান করে দিয়েছেন। তারপরও এর স্থায়ী কোনো প্রতিকার হয়নি। এমন অবস্থায় কোরবানির ঈদে শারমিন বাবার বাড়ি গিয়ে আর স্বামীর কাছে ফেরেননি। রোববার সকালে স্বামী ও শ্বশুর ফারুক মিয়া শারমিনকে নিতে তার বাবার বাড়িতে আসেন। তখন শারমিনের মা তাদের ঘরে রেখে কাজের জন্য বাহিরে যান। এক পর্যায়ে স্বামী ও শ্বশুর মিলে শারমিনকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যান।

আরও পড়ুন: ধানক্ষেতে মিললো যুবকের মরদেহ, গোপনাঙ্গে আঘাতের চিহ্ন

কামারচাক ইউপি চেয়ারম্যান আতাউর রহমান বলেন, দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া চলছিল। আমিও একাধিকবার সমাধান করেছি।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভুষন রায় বলেন, ঘটনার ৪ ঘণ্টার মধ্যে স্বামীকে আটক করা হয়েছে। শারমিনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।