প্রয়াত প্রভাষকের পরিবারের পাশে কলেজ প্রতিষ্ঠাতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ১২:২৮ পিএম, ১৩ আগস্ট ২০২৩

কিশোরগঞ্জের করিমগঞ্জ পৌর মডেল কলেজের প্রভাষক প্রয়াত নাজমুল আলমের (৩৬) আত্মার মাগফিরাত কামনায় শোক, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ আগস্ট) কলেজ মিলনায়তনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশ নিয়েছেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ এরশাদ উদ্দিন।

দোয়া মাহফিল অনুষ্ঠান শেষে প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ এরশাদ উদ্দিন প্রয়াত প্রভাষক নাজমুল আলমের পরিবারের কাছে এক লাখ টাকা সহায়তার একটি চেক হস্তান্তর করেন। এসময় চেক গ্রহণ করেন প্রয়াত নাজমুল আলমের বাবা ফরিদ উদ্দিন দুলাল ও স্ত্রী রওশন আরা নীলু।

প্রয়াত প্রভাষকের পরিবারের পাশে কলেজ প্রতিষ্ঠাতা

আরও পড়ুন: নৌকা থেকে পড়ে নিখোঁজ, ৪২ ঘণ্টা পর মিললো পর্যটকের মরদেহ

কলেজের প্রতিষ্ঠাতা এরশাদ উদ্দিন বলেন, প্রভাষক নাজমুল আলমের মৃত্যুতে করিমগঞ্জ পৌর মডেল কলেজ পরিবার শোকাহত। তার আত্মার মাগফিরাত কামনা করছি। একই সঙ্গে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। ভবিষ্যতে মরহুমের সন্তানদের পড়াশোনা সংক্রান্ত যেকোনো সহযোগিতায় এই প্রতিষ্ঠান পাশে থাকবে।

এর আগে, ৩ জুলাই হঠাৎ করিমগঞ্জ পৌর মডেল কলেজের প্রভাষক নাজমুল আলম মৃত্যুবরণ করেন।

এসকে রাসেল/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।