নারায়ণগঞ্জে বাসায় বিস্ফোরণে আহত ৬, দুজন আশঙ্কাজনক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৪:২৪ এএম, ১৩ আগস্ট ২০২৩

নারায়ণগঞ্জের ফতুল্লার কাশিপুরে এক বাসায় বিস্ফোরণে ছয়জন আহত হয়েছেন। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। তবে বিস্ফোরণের সঠিক কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি।

শনিবার (১২ আগস্ট) দিনগত রাতে কাশিপুর হোসাইনি নগর এলাকার আসলামের বহুতল ভবনের পঞ্চমতলায় এ বিস্ফোরণ ঘটে।

আরও পড়ুন: চার্জার ফ্যান বিস্ফোরণ ঘটতে পারে যখন তখন, সতর্ক থাকুন

বিস্ফোরণে ওই ভবনের পাঁচতলার ফ্ল্যাটের দরজা-জানালা ও দেওয়াল ভেঙে গেছে। একই সঙ্গে বিস্ফোরণে দগ্ধ কয়েকজন ওপর থেকে ছিটকে নিচে পড়ে যান। এছাড়াও আগুনে ঘরের আসবাবপত্র পুড়ে গেছে।

jagonews24.com

এ ঘটনায় চারজন দগ্ধসহ ছয়জন আহত হয়েছেন। আহতদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর। তাদের সবাইকে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন- হোসাইনি নগর এলাকার হোসিয়ারি কারখানার মালিক সবুজ খন্দকার, পোশাক কারখানার শ্রমিক রানা মিয়া, তার স্ত্রী বীথি আক্তার, তাদের এক শিশু ও ফল ব্যবসায়ী আবু কালাম। অন্যজনের বিষয়ে এখনো জানা যায়নি।

আরও পড়ুন: গরমে স্মার্টফোন বিস্ফোরণ হয় যেসব কারণে

স্থানীয়রা জানান, রাতে পাঁচতলার একটি ফ্ল্যাট থেকে হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ হয়। এ সময় ওই ফ্ল্যাটের ভেতরে আগুন ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন গিয়ে দগ্ধ ও আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে নিয়ে যান। এরপর তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

jagonews24.com/

নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের চিকিৎসক নাজমুল হোসেন বলেন, বিস্ফোরণের ঘটনায় দগ্ধ কয়েকজনকে হাসপাতালে আনা হয়েছিল। তাদের অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: এসি বিস্ফোরণ কেন ঘটে? দুর্ঘটনা এড়াতে সতর্ক থাকবেন যেভাবে

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক ফখর উদ্দিন আহাম্মদ জাগো নিউজকে বলেন, বিস্ফোরণে দগ্ধ ও আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিকভাবে বিস্ফোরণের সূত্রপাত বিষয়ে বলা যাচ্ছে না। তদন্তের পর বিস্তারিত বলতে পারবো।

মোবাশ্বির শ্রাবণ/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।