রশি ছিঁড়ে চারতলা থেকে পড়ে প্রাণ গেলো দুই রংমিস্ত্রির

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০২:১৯ পিএম, ১২ আগস্ট ২০২৩

মুন্সিগঞ্জের গজারিয়ায় ওষুধ শিল্প পার্কে একটি ভবনের বাইরের অংশে রং করার সময় রশি ছিঁড়ে নিচে পড়ে দুই রংমিস্ত্রির মৃত্যু হয়েছে।

শনিবার (১২ আগস্ট) সকাল ৯টার দিকে উপজেলার বাউশিয়া ইউনিয়নের একমি গ্রুপের কারখানায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন মাদারীপুরের শিবচর উপজেলার সেনেরবাগ গ্রামের টোকন খানের ছেলে মো. শহীদ (২৭) ও একই গ্রামের আবুল মাতুব্বরের ছেলে আব্দুস সোবহান (২৫)।

প্রত্যক্ষদর্শী কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, ওষুধ শিল্প পার্কে একমি ল্যাবরেটরিজ লিমিটেডে প্লটের ভেতর পাঁচতলা ইউটিলিটি ভবনের চারতলায় রঙের কাজ করছিলেন তিনজন রংমিস্ত্রি। এদের মধ্যে দুজন রশিতে ঝুলে রং করছিলেন। অপরজন ভবনের ছাদ থেকে তাদের সহযোগিতা করছিলেন। সকাল ৯টার দিকে রশি ছিঁড়ে নিচে পড়ে গেলে ঘটনাস্থলেই দুই রংমিস্ত্রির মৃত্যু হয়।

গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আরশাদ কবির বলেন, সকাল ৯টার দিকে হাসপাতালে দুজন লোককে নিয়ে এলে আমরা তাদের মৃত ঘোষণা করি। তাদের অবস্থা দেখে মনে হয়েছে তারা দুজনই রঙের কাজ করেন।

এ বিষয়ে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী বলেন, প্রাথমিকভাবে আমাদের কাছে যেটা মনে হয়েছে, রং করা অবস্থায় রশি ছিঁড়ে নিচে পড়ে তারা মারা গেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আরাফাত রায়হান সাকিব/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।