প্রেমিকার উঠানের ১০ ফুট মাটি খুঁড়ে বের করা হলো প্রেমিকের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৮:৫৫ পিএম, ১১ আগস্ট ২০২৩

নাটোরের বড়াইগ্রামে পরকীয়া প্রেমের জেরে প্রেমিককে হত্যার পর মরদেহ ১০ ফুট মাটির নিচে পুঁতে রাখেন প্রেমিকা। পরে প্রযুক্তি ব্যবহার করে মোবাইল ফোনের লোকেশন ধরে মাটি খুঁড়ে মরদেহ উদ্ধার করে র‌্যাব ও পুলিশ।

শুক্রবার (১১ আগস্ট) বিকেল ৪টার দিকে উপজেলার জলন্দা গ্রামের প্রেমিকা হোসনে আরা বেগমের বাড়ির টিউবওয়েলের পাশে মাটির ১০ ফুট গভীর থেকে উদ্ধার করা হয় প্রেমিক শাহিন শাহর (৪৫) মরদেহ। এ ঘটনায় হোসনে আরা বেগমকে (৪০) আটক করে পুলিশ।

নিহত শাহিন শাহ নাটোর সদর উপজেলার কাপুড়িয়া ইউনিয়নের দস্তানাবাদ গ্রামের মোজাহার শাহের ছেলে। তিনি পেশায় আদালতের মুহুরী (আইনজীবী সহকারী) ছিলেন।

জানা যায়, স্বামী প্রবাসে থাকার সুযোগে ৩ সন্তানের জননী হোসনে আরার সঙ্গে পরকীয়া প্রেমে জড়ান শাহিন শাহ। গত ৬ মাস ধরে এ সম্পর্ক চলছিল। কিন্তু ৯ আগস্ট রাতের কোনো এক সময় প্যান্টের বেল্ট দিয়ে গলায় ফাঁস লাগিয়ে হত্যা করা হয় শাহিন শাহকে। পরে মরদেহ টিউবওয়েলের পাশে ১০ ফুট গর্ত করে পুঁতে রাখা হয়।

এদিকে শাহিন শাহের কোনো খোঁজ না পাওয়ায় নাটোর সদর থানা ও র‌্যাব-৫ কার্যালয়ে এজাহার দায়ের করে তার পরিবারের লোকজন। পরে মোবাইল ফোনের লোকেশন ধরে র‌্যাব সদস্যরা হোসনে আরার বাড়িতে এসে জিজ্ঞাসাবাদ করলে হত্যার ঘটনা স্বীকার করেন তিনি। শেষে মাটি খুঁড়ে মরদেহ উদ্ধার করে র‌্যাব ও পুলিশ।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক জানান, ঘাতক ওই নারীকে আটক করা হয়েছে। একইসঙ্গে ওই নারীকে হত্যার কাজে সহযোগিতাকারী আরও দুইজনকে আটকে পুলিশ অভিযানে নেমেছে।

রেজাউল করিম রেজা/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।