ফুলবাড়ীতে বিষপানে দু’জন ও ফাঁস নিয়ে একজনের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৮:২০ পিএম, ১১ আগস্ট ২০২৩
ফাইল ছবি

দিনাজপুরের ফুলবাড়ীতে একদিনে তিনজনের আত্মহত্যার খবর পাওয়া গেছে। এদের মধ্যে দুজন নারী ও একজন পুরুষ। শুক্রবার (১১ আগস্ট) বিভিন্ন সময় তারা আত্মহত্যা করেন।

নিহতরা হলেন- মঈনুল হোসেন (১৮), আলেমা বেগম (১৯) ও প্রমিলা মুর্মু (২২)।

জানা গেছে, মঈনুল হোসেন উপজেলার দৌলতপুর ইউনিয়নের শিবপুর গ্রামের কৃষি শ্রমিক আফজাল হোসেনের ছেলে। তিনি পেশায় ভ্যানচালক ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, মঈনুল হোসেন বেশ কিছুদিন থেকেই বাবা-মার কাছে নতুন মোবাইল ফোন কেনার জন্য আবদার করেন। দরিদ্র বাবা-মা ফোন কেনার অর্থ যোগাড় করতে পারেননি। তাই বাবার অনুপস্থিতিতে বাড়ির গরু বিক্রির জন্য ব্যবসায়ীকে ডেকে নিয়ে আসেন তিনি। এ সময় মঈনুল হোসেনের মা তাকে বাধা দিলে তিনি ক্ষিপ্ত হয়ে যান। এক পর্যায়ে গরু ব্যবসায়ী চলে যান।

পরে দুপুর আড়াইটায় মঈনুল হোসেন বিষপান করলে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে শুক্রবার দুপুর ১২টায় গৃহবধূ আলেমা বেগমের মরদেহ তার শয়নকক্ষের আঁড়ার সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় উদ্ধার করে পুলিশ। তার মৃত্যু নিয়ে শংসয় দেখা দিয়েছে। পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে।

অপরদিকে বাবা-মায়ের ওপর অভিমান করে প্রমিলা মুর্মু গত ৯ আগস্ট কীটনাশক করেন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা দেখে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বেলা ১১টার সময় তার মৃত্যু হয়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজার রহমান বলেন, একইদিনে ফুলবাড়ীতে দু’জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়াও চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে দিনাজপুরের আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে এক তরুণীর মুত হয়েছে। তিনিও কীটনাশক পান করেছিলেন।

এমদাদুল হক মিলন/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।