বরগুনায় গর্ভবতী গাভী চুরি করে জবাই, থানায় অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ১০:৪৭ এএম, ০৯ আগস্ট ২০২৩

বরগুনায় গভীর রাতে পাঁচ মাসের গর্ভবতী একটি গাভী চুরি করে জবাই করে ফেলে রেখে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। গাভীটির মালিক বরগুনা সদর উপজেলার দক্ষিণ ইটবাড়িয়া নামক এলাকার বাসিন্দা হেমায়েত খান।

সোমবার (৭ আগস্ট) রাতে বরগুনা সদর উপজেলার আয়লা-পাতাকাটা ইউনিয়নের দক্ষিণ ইটবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। মঙ্গলবার (৮ আগস্ট) সকালে এ ঘটনায় বরগুনা সদর থানায় গাভীটির মালিক একটি সাধারণ ডায়েরি করেছে।

আরও পড়ুন: শ্যালিকাকে ধর্ষণে ব্যর্থ হয়ে দুই শিশুকে কুপিয়ে হত্যা

এ বিষয়ে ভুক্তভোগী মালিক হেমায়েত খান বলেন, আমার তিনিটি গাভী ও তিনটি ষাঁড়সহ মোট ছয়টি গরু ছিল। প্রতিদিনের মতো সোমবার সন্ধ্যার দিকে সবগুলো গরু গোয়াল ঘরে নিয়ে রাখি। পরে মঙ্গলবার সকালে গোয়াল থেকে গরু নামাতে গিয়ে ৫ মাসের গর্ভবতী গাভীটি গোয়ালে দেখতে পাইনি। পরে খোঁজাখুঁজি করে বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে একটি রাস্তার পাশে গাভীটিকে জবাই করে ফেলে রাখা অবস্থায় দেখতে পেয়ে ঘটনাটি পুলিশকে জানাই। গাভীটির বাজারমূল্য প্রায় দেড় লাখ টাকা।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান বলেন, এ অভিযোগে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। নিয়ম অনুযায়ী গাভীটির ময়নাতদন্ত করা হবে। এরই মধ্যে এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে তদন্ত শুরু হয়েছে।

জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।