সাপের কামড়ে একই মাদরাসার দুই শিক্ষকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ০৪:৪৬ পিএম, ০৭ আগস্ট ২০২৩
ফাইল ছবি

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ঘুমন্ত অবস্থায় সাপের কামড়ে একই মাদরাসার দুই শিক্ষকের মৃত্যু হয়েছে। রোববার (৬ আগস্ট) দিনগত রাতে উপজেলার পার্বতীপুর ইউনিয়নের জিনারপুর গ্রামে এ ঘটনা ঘটে।

তারা হলেন- রাজশাহীর বাগমারা উপজেলার বিষুপাড়া গ্রামের মৃত আহমাদ হোসেনের ছেলে জোবায়ের হোসেন (২৮) ও নাঁওগার পোরশা উপজেলার কাশিদাঁড়া গ্রামের রাসেদুল ইসলাম (৩০)। তারা গোমস্তাপুর উপজেলার জিনারপুর গ্রামের ইকরা কওমি মডেল মাদরাসায় শিক্ষক ছিলেন।

আরও পড়ুন: গাইবান্ধায় সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, রোববার দিবাগত রাতে শিক্ষকরা তাদের ঘরে ঘুমিয়ে ছিলেন। এ সময় দুজনকে সাপে কামড় দেয়। পরে সহকর্মীরা তাদের শরীর থেকে বিষ নামানোর জন্য গ্রামের একজন কবিরাজের কাছে নিয়ে যান। পরে তাদের নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাসেদুল ইসলাম মারা যান। প্রাথমিক চিকিৎসা শেষে অপর শিক্ষক জোবায়েরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বেলা সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তিনি মারা যান।

তিনি আরও বলেন, রাসেদুল ইসলামের মরদেহ স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। আর জোবায়ের মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) রয়েছে।

সোহান মাহমুদ/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।