ইয়াবাসহ গ্রেফতার সেই ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ১২:৪২ পিএম, ০৭ আগস্ট ২০২৩

নীলফামারীর কিশোরগঞ্জে ইয়াবাসহ গ্রেফতারের পর এক ছাত্রলীগ নেতা লিটন মিয়াকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

রোববার (৬ আগস্ট) রাতে জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ আপেল ও সাধারণ সম্পাদক মাসুদ সরকার মাসুদের সই করা এক বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে অব্যাহতি দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নীতি-আদর্শ পরিপন্থী অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত থাকায় নিতাই ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক লিটনকে অব্যাহতি দেওয়া হলো। একই সঙ্গে তাকে বহিষ্কারের জন্য ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাধারণ সম্পাদকের কাছে সুপারিশ করা হয়েছে।

আরও পড়ুন: নীলফামারীতে ইয়াবাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

কিশোরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মাইনুল আরেফিন সপু জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, কারো ব্যক্তিগত কর্মকাণ্ডের দায় সংগঠন নেবে না। সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় তাকে অব্যাহতি দেওয়া হয়েছে।

এর আগে শনিবার (৫ আগস্ট) রাত ১০টার দিকে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে পুলিশ। এ সময় লিটনের দখলে থাকা একটি মোটরসাইকেল তল্লাশি করে সিটের নিচ থেকে ৩০ পিস ইয়াবা পাওয়া যায়। তখন মোটরসাইকেলের মালিক মনোয়ার হোসেন কৌশলে পালিয়ে যান। লিটনকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

পরে পলাতক মোটরসাইকেলের মালিক মনোয়ার ও আটক লিটনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।

রাজু আহম্মেদ/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।