আঙিনায় গাঁজা বিক্রির প্রস্তুতিকালে কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৭:০২ পিএম, ০৫ আগস্ট ২০২৩

বগুড়ার ধুনট উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে ভাতিজার বাড়ির আঙিনা থেকে ৫ মামলার আসামি সেলিম মোল্লাকে (৩৫) গাঁজাসহ গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৫ আগস্ট) দুপুর ২টার দিকে ধুনট উপজেলার নিমগাছি ইউনিয়নের বেড়েরবাড়ি মোল্লাপাড়া এলাকায় তার ভাতিজার বাড়ির আঙিনা থেকে সেলিমকে গ্রেফতার করা হয়। পুলিশের তালিকাভুক্ত মাদক কারবারি সেলিম মেল্লা বেড়েরবাড়ি মোল্লাপাড়ার সামছুল হক মোল্লার ছেলে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, সেলিম মোল্লা এলাকার চিহ্নিত মাদক কারবারি। দীর্ঘদিন ধরে তিনি এলাকায় বিভিন্ন ধরনের মাদক দ্রব্য বিক্রি করে আসছেন। তার বিরুদ্ধে ২০১২ সালে একটি চুরি মামলা এবং ২০১৯ সাল থেকে ২০২৩ সালের ৫ আগস্ট পর্যন্ত মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪টি মামলা দায়ের হয়েছে। পুলিশ তাকে বেশ কয়েকবার গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে। কিন্তু বগুড়া আদালত থেকে জামিন নিয়ে বাড়ি ফিরে ফের মাদক কারবারিতে জড়িয়ে পড়েন তিনি।

তারই ধারাবাহিকতায় শনিবার দুপুরের দিকে একই গ্রামে তার ভাতিজা জুয়েল মোল্লার বাড়ির আঙিনায় গাঁজা বিক্রির প্রস্তুতি নিচ্ছিলেন। সংবাদ পেয়ে সেখানে অভিযান চালিয়ে সেলিম মোল্লাকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তার কাছ থেকে ২০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

এ ঘটনায় থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে সেলিম মোল্লাকে গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে। রোববার সকালের দিকে থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হবে।

এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।