ভ্যান ওভারটেক করতে গিয়ে প্রাইভেটকারে ধাক্কা, নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৪:৪৮ পিএম, ০৫ আগস্ট ২০২৩

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় সড়ক দুর্ঘটনায় একটি মোটরসাইকেলের চালক ও আরোহী নিহত হয়েছেন। শনিবার (৫ আগস্ট) দুপুরে কালিহাতী-বল্লা আঞ্চলিক সড়কের কামার্থী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মোটরসাইকেল চালক কালিহাতী উপজেলার বীর বাসিন্দা গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে জাকির (২৮) ও মোটরসাইকেল আরোহী একই গ্রামের আরফান আলীর ছেলে আসাদুজ্জামান (২০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার চারান এলাকা থেকে জাকির ও আসাদুজ্জামান মোটরসাইকেল নিয়ে কালিহাতী বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিলেন। এসময় রিপরীত দিক থেকে একটি প্রাইভেটকার আসছিল। ঘটনাস্থলে মোটরসাইকেলটি একটি অটোভ্যানকে ওভারটেক করতে গিয়ে প্রাইভেটকারে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চালক জাকির ঘটনাস্থলেই মারা যান। মোটরসাইকেলে থাকা আসাদুজ্জামানকে গুরুতর আহত অবস্থায় ঢাকায় নেওয়ার পথে তারও মৃত্যু হয়।

ভ্যান ওভারটেক করতে গিয়ে প্রাইভেটকারে ধাক্কা, নিহত ২

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মোটরসাইকেল ও প্রাইভেটকারটি পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

আরিফ উর রহমান টগর/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।