মাদরাসার টয়লেটে শিক্ষার্থীর মরদেহ: কিশোর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৭:৪৩ পিএম, ০৩ আগস্ট ২০২৩
ফাইল ছবি

বগুড়ার শেরপুরে মাদরাসার টয়লেট থেকে কাউসার আলী (৮) নামের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধারের ঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে। বুধবার (২ আগস্ট) রাতে নিহত শিশুর বাবা ফরিদ উদ্দিন বাদী হয়ে একই মাদরাসার আরেক কিশোরের নামে শেরপুর থানায় মামলাটি করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ওই কিশোরকে গ্রেফতার করে।

গ্রেফতার কিশোর ঢাকা-বগুড়া মহাসড়ক সংলগ্ন উপজেলার তাহসীনুল কোরআন আদর্শ হাফেজিয়া মাদরাসার হেফজ বিভাগের ছাত্র (১৩)।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, বুধবার সকালে মাদরাসার নাশতার বিরতির সময় আগের দ্বন্দ্বের জেরে টয়লেটের সামনে কাউসার আলীর গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধ করে ওই কিশোর। এ সময় কাউসার অচেতন হয়ে পড়লে তাকে টয়লেটে নিয়ে মাথায় পানি ঢালে সে। এরপর সেখান থেকে চলে যায়। পরে ওই টয়লেট থেকে কাউসারের মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই কিশোরকে আটক করা হয়। হত্যা মামলার পর ওই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মিথুন সরকার বলেন, মরদেহ উদ্ধারের সময় কাউসারের গলায় দাগ ছিল। ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার বিকেলে মরদেহটি তার বাবার কাছে হস্তান্তর করা হয়েছে।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবু কুমার সাহা সাংবাদিকদের বলেন, মামলার পর বুধবার রাতেই ওই কিশোরকে গ্রেফতার করা হয়েছে।

এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।