দেওয়াল ধসে প্রাণ গেলো নির্মাণ শ্রমিকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৮:০৭ পিএম, ০২ আগস্ট ২০২৩

নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় দেওয়াল ধসে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত ওই শ্রমিকের নাম মো. ফারুক মিয়া (২৭)। তিনি উপজেলা সদর ইউনিয়নের কুয়ারপুর গ্রামের মো. আব্দুর রহিমের ছেলে।

বুধবার (২ আগস্ট) বিকেল সাড়ে তিনটার দিকে চান্দাইল গ্রামের মো. হুসেন আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, জেলার কলমাকান্দা উপজেলার সদর ইউনিয়নের চান্দাইল গ্রামের মো. হুসেন আলীর তিনতলা ফাউন্ডেশনের একতলা ঘরের নির্মাণ কাজ চলছিল। ফারুক ও তার সহকর্মী মো. জামাল মিয়া ঘরের পশ্চিম পাশে বাহিরে প্লাস্টারের মাঁচা তৈরির জন্য কাজ করছিলেন। পরে তিনি বাইরে থেকে ঘরের ভেতরে যাওয়ার জন্য বারান্দার দেওয়াল ধরে ওঠার সময় দেওয়ালটি ধসে নিচে পড়ে গুরুতর আহত হন ফারুক।

সহকর্মীরা ও স্থানীয় লোকজন উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শামীম আরা নিপা তাকে মৃত ঘোষণা করেন।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম (পিপিএম) এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এইচ এম কামাল/এফএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।