২০ বছর পর বরগুনা স্বেচ্ছাসেবক লীগের কমিটি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ১০:২০ এএম, ০১ আগস্ট ২০২৩
নতুন কমিটির সভাপতি মুরাদ হোসাইন ও সাধারণ সম্পাদক সাইমুল ইসলাম রাব্বি

বরগুনাঃ জেলা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি ২০ বছর পর অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। তিন বছর মেয়াদি নবগঠিত কমিটির সভাপতি মুরাদ হোসাইন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাইমুল ইসলাম রাব্বি।

সোমবার (৩১ জুলাই) রাতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে দুই সদস্যের এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাইমুল ইসলাম রাব্বি জাগো নিউজকে বলেন, আগামী এক মাসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করে কেন্দ্রীয় দপ্তরে জমার নির্দেশ দেওয়া হয়েছে।

সর্বশেষ ২০০৩ সালের ৩০ জুন বরগুনা জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি হিসেবে কে এম আবদুর রশীদ এবং শরীফ ইলিয়াস আহমেদ স্বপনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। দীর্ঘ ২০ বছর পর চলতি বছরের ১৫ জুলাই শনিবার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বরগুনা জেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলন সিরাজ উদ্দিন মিলনায়তনে অনুষ্ঠিত হয় এবং ওই কমিটি বিলুপ্তির ঘোষণা দেয় কেন্দ্রীয় কমিটি।

এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।