বৃদ্ধের বুকে রড ঢুকিয়ে হত্যা, বাবা-ছেলে গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৮:০০ পিএম, ৩১ জুলাই ২০২৩

নোয়াখালীর সেনবাগে জমি দখলে বাধা দেওয়ায় মো. আবদুল কাদের (৬৫) নামে এক বৃদ্ধকে বুকে রড ঢুকিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত বাবা-ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৩১ জুলাই) দুপুরে দক্ষিণ মোহাম্মদপুর গ্রামের খালপাড় এলাকায় এ ঘটনা ঘটে। পরে নিহতের মেয়ে হোসনে আরা চারজনকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন।

এ ঘটনায় পুলিশ অভিযুক্ত মো. মমিনুল হক লিটন (৪০) ও তার ছেলে এবায়দুল হক আকাশকে (২২) গ্রেফতার করেছে। মমিনুল হক মোহাম্মদপুর গ্রামের মৃত নুরুল হকের ছেলে।

স্থানীয়রা জানান, সকাল ৯টার দিকে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে আবদুল কাদের ও মমিনুল হক লিটনের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে লিটনের নেতৃত্বে বৃদ্ধ আবদুল কাদেরকে পিটিয়ে বুকে রড ঢুকিয়ে দেন তার লোকজন। স্থানীয়রা তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী দাগনভূঁইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন পাটোয়ারী জাগো নিউজকে বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতার দুজনকে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হবে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ইকবাল হোসেন মজনু/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।