পুকুরে ডুবে প্রাণ গেলো দুই বোনের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৬:৪৬ পিএম, ৩১ জুলাই ২০২৩

চাঁদপুরের ফরিদগঞ্জে গোসল করতে পুকুরে নেমে দুই বোনের মৃত্যু হয়েছে। সোমবার (৩১ জুলাই) দুপুরে উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের দায়চারা গ্রামের চন্দের বাড়িতে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।

নিহত নূরজাহান আক্তার (৬) ও নূহা আক্তার (৫) ওই বাড়ির কাউছার-নাজমা দম্পত্তির দুই মেয়ে। দুই মেয়েকে হারিয়ে বাকরুদ্ধ বাবা-মা। দুই শিশুর এমন করুণ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, ওই বাড়ির কাউছার সপরিবারে ঢাকায় বসবাস করেন। কোরবানির ঈদে গ্রামের বাড়ি আসেন। আগামী ৬-৭ আগস্ট স্ত্রী নাজমা বেগমের তৃতীয় সন্তান ভূমিষ্ঠ হওয়ার কথা। তাই আর ঢাকায় ফেরা হয়নি। সোমবার দুপুরে শিশুদের মা নাজমা বেগম রান্নার কাজে ব্যস্ত ছিলেন। এ সময় দাদি নাছিমা বেগমের কাছে দুই শিশু গোসল করার বায়না ধরলে তিনি কিছুক্ষণ অপেক্ষা করতে বলেন।

তবে এর মধ্যেই তারা কাউকে কিছু না বলে পুকুরে চলে যায়। পরে ওই বাড়ির ছালেহা বেগম পুকুরে গোসল করতে নামলে ডুবে থাকা এক শিশুর নিথর দেহ তার পায়ের সঙ্গে লাগে। পরে স্থানীয়রা পুকুর থেকে দুই শিশুকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মান্নান জানান, দুই শিশুর মৃত্যুর ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দায়ের করা হয়নি। ময়নাতদন্ত ছাড়া মরদেহ হস্তান্তরের জন্য পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়েছে।

নজরুল ইসলাম আতিক/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।