গরু চুরি মামলায় কারাগারে দুই ভাই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ০৬:২৭ পিএম, ৩১ জুলাই ২০২৩

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় চুরি হওয়া চারটি গরু উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত দুই ভাইকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার (৩১ জুলাই) দুপুরে তাদের জেলা কারাগারে পাঠায় পুলিশ। একইসঙ্গে উদ্ধার গরু মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে রোববার (৩০ জুলাই) দিনভর বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গেফতার করে পুলিশ।

গ্রেফতাররা হলেন তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের মাঝিপাড়া ডাকবদলী গ্রামের তছলিম উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম (২৮) ও আবু তালেব (২২)।

পুলিশ জানায়, শনিবার (২৯ জুলাই) রাতে শালবাহান ইউনিয়নের চৌধুরীগছ এলাকার হীরালাল বাবুর বাড়ির গোয়ালঘর থেকে চারটি গরু চুরি হয়। হীরালাল বিষয়টি পুলিশকে জানান। রোববার ভোর থেকে রাত পর্যন্ত বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। একপর্যায়ে শফিকুল ইসলাম ও আবু তালেবের বাড়ি থেকে চুরি হওয়া গরু উদ্ধার করা হয়। এসময় শফিকুল ও আবু তালেবকে আটক করে পুলিশ।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, চুরি হওয়া চারটি গরু উদ্ধার করে মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে। আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

সফিকুল আলম/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।